Updates :

        মাসিক শিশুভাতা প্রদান শুরু জুলাই থেকে

        কোয়ারেন্টিনে তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশের বিরুদ্ধে মামলা

        দেশে মাথাপিছু আয় বেড়ে হলো ২২২৭ ডলার

        ইসরাইলের হামলায় ফিলিস্তিনে নিহতের সংখ্যা ২০০

        পশ্চিমবঙ্গের ৪ মন্ত্রী গ্রেফতার

        মিতু হত্যা: জবানবন্দি দেননি বাবুল আক্তার, কারাগারে প্রেরণ

        ওয়ার্ল্ড হাইপারটেনশন লীগের পুরস্কার পেলেন জাতীয় অধ্যাপক মালিক

        মিস ইউনিভার্স মুকুট জিতলেন মেক্সিকান সুন্দরী

        কর্মীর সাথে শারীরিক সম্পর্ক ছিল বিল গেটসের !

        লস এঞ্জেলেসের ক্ষুদ্র ব্যবসায়ীদের বিনামূল্যে রেফ্রিজারেটর প্রদান

        ফ্রি কনসার্ট নিয়ে ফিরছে হলিউড বাউল

        লস এঞ্জেলেসে বাড়ানো হচ্ছে টিকাদান কার্যক্রমের ব্যাপ্তি

        লস এঞ্জেলেসে দাবানলের আগুন দ্বিগুণ হলো

        অভিবাসনে স্বাস্থ্যসেবার শর্ত বাতিল করলো যুক্তরাষ্ট্র

        দেশের করোনা পরিস্থিতি এখন অনেকটা ভালো: স্বাস্থ্যমন্ত্রী

        বিনোদন পার্কে মাস্ক ব্যবহার নির্দেশমালায় পরিবর্তন

        লস এঞ্জেলেসে দাবানল: অন্যত্র সরে যেতে বাসিন্দাদের নির্দেশ

        হামাস প্রধানের বাড়িতে ইসরায়েলের বোমা হামলা

        লস এঞ্জেলেসে ১২ থেকে ১৫ বছর বয়েসীদের টিকাদান শুরু

        উগ্রবাদী হামলা নিয়ে সতর্কবার্তা জারি

গোল্ডেন এজ হোম কেয়ার’র ইফতার পার্টি অনুষ্ঠিত

গোল্ডেন এজ হোম কেয়ার’র ইফতার পার্টি অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ধর্মীয় ভাব-গম্ভীর পরিবেশে অনুষ্ঠিত হলো গোল্ডেন এজ হোম কেয়ার’র ইফতার পার্টি। গত ২৩ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের ৭১-২৪ ৩৫ এভিনিউস্থ প্রতিষ্ঠানটির অফিসে এই ইফতার পার্টির আয়োজন করা হয়। এতে কমিউনিটির শতাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন। প্রতিষ্ঠানটির কর্ণধার, বিশিষ্ট সমাজসেবী ও জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন (জেবিবিএ)-এর সভাপতি শাহ নেওয়াজ ও প্রবাসের জনপ্রিয় সঙ্গীত শিল্পী রানু নেওয়াজ অনুষ্ঠানে আগত অতিথিদের স্বাগত জানান।  


অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও বিশেষ দোয়া করা। দোয়ায় মহামারী করোনায় মৃত্যুবরণকারীদের বিদেহী আতœার মাগফেরাত এবং প্রবাসীদের কল্যাণ সহ করোনামুক্ত বিশ্ব কামনা করা হয়।


বিশিষ্ট রাজনীতিক, ঢাকা সিটি করপোরেশনের সাবেক ডেপুটি মেয়র আব্দুস সালাম সহ অনুষ্ঠানে বিভিন্ন মিডিয়ার সম্পাদক ও সাংবাদিকদের মধ্যে সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক দেশবাংলা ও বাংলা টাইমস সম্পাদক ডা. চৌধুরী সারোয়ারুল হাসান, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, সাপ্তাহিক বাংলাদেশ প্রতিদিন-এর নির্বাহী সম্পাদক লাবলু আনসার, বর্ণমালা ডটকম সম্পাদক মাহফুজুর রহমান, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাবউদ্দীন সাগর, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান, সাংবাদিক সালাহউদ্দিন আহমেদ, শহীদুল ইসলাম, ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী এবং বর্তমান বাংলা ও জেমিনি সম্পাদক বেলাল আহমেদ সহ এনওয়াইপিডিতে কর্মরত বাংলাদেশী অফিসার উপস্থিত ছিলেন।  


এছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন ফোবানা’র (একাংশ) চেয়ারম্যান মোহাম্মদ হোসেন খান ও মেম্বার সেক্রেটারী কাজী সাখাওয়াত হোসেন আজম সহ ফোবানা নেতৃবৃন্দের মধ্যে আলী ইমাম, ওয়াহিদ কাজী এলিন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি যুক্তরাষ্ট্র শাখার আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু ও সদস্য সচিব মিজানুর রহমান ভূইয়া মিল্টন, বিএনপি নেতা ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির কেন্দ্রীয় সদস্য গিয়াস আহমেদ, বিএনপি নেতা শরাফত হোসেন বাবু, মোস্তফা কামাল পাশা বাবুল, আবুল কাশেম, জেবিবিএ’র সাবেক সাধারণ সম্পাদক তারেক হাসান খান, কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব, কমিউনিটি নেতা মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার, আহসান হাবিব, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট সৈয়দ এনায়েত আলী, এস এম মিসবাহউজ্জামান, বেলাল আহমেদ চৌধুরী, শাহাদাৎ হোসেন সবুজ, শোটাইম মিউজিক এর আলমগীর খান, নিউইয়র্ক সিটি কাউন্সিল নির্বাচনে প্রার্থী সাইফুর খান হারুন প্রমুখ।
উল্লেখ্য, নিউইয়র্কের জ্যাকসন হাইটস ছাড়াও ব্রঙ্কস, ব্রুকলীন ও জ্যামাইকা শাখার মাধ্যমে গোল্ডেন এজ হোম কেয়ার বিপুল সংখ্যক দেশী ও বিদেশীদের হোম কেয়ার সার্ভিস দিয়ে আসছে।

 

এলএবাংলাটাইমস/এলআরটি/এনওয়াই

শেয়ার করুন

পাঠকের মতামত