আপডেট :

        দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে

        দ্বিতীয় ধাপের নির্বাচনে উপজেলায় থাকবেন একজন করে বিচারিক ম্যাজিস্ট্রেট

        বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তির গল্পটা সবারই জানা

        সেকেন্ড হ্যান্ড পণ্য কেনার প্রতি মানুষের আগ্রহ বাড়তে শুরু করেছে

        চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিলুপ্ত

        চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিলুপ্ত

        চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিলুপ্ত

        উন্নয়নশীল দেশগুলোতে অর্থনৈতিক অস্থিতিশীলতা

        উন্নয়নশীল দেশগুলোতে অর্থনৈতিক অস্থিতিশীলতা

        ডিবি অফিস থেকে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হলেন মামুনুল হক

        ডিবি অফিস থেকে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হলেন মামুনুল হক

        নদীতে গোসল করতে নেমে শিশুসহ দুইজনের মৃত্যু!

        কুষ্টিয়ার কুমারখালীতে ধান কাটা বিরোধের জের ধরে খুন

        ভারতের জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী মোনালি ঠাকুর মা কে হারালেন

        পাকিস্তানে দক্ষিণ ওয়াজিরিস্তানের একটি মেয়েদের স্কুলের বোমা হামলা

        স্থানীয় বাজারে তেজাবি স্বর্ণের মূল্যবৃদ্ধি

        কিরগিজস্তানের বিশকেকে বিদেশি শিক্ষার্থীদের লক্ষ্য করা হামলার ঘটনা

        দমে যাবেন না পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো

        নিজের ৪০তম জন্মদিনে একটু ভিন্নভাবে সেজেছেন মার্ক জাকারবার্গ

        ক্রিকেটার তাসকিনের বদলে যাওয়ার গল্প

বিএনপির নেতৃত্বে গড়মিল: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপির নেতৃত্বে গড়মিল: পররাষ্ট্রমন্ত্রী

নির্বাচনে না এসে বিএনপি ভুল করছে এবং তাদের নেতৃত্বে গড়মিল আছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ড. একে আব্দুল মোমেন।

তিনি বলেন, ‘ইনশাআল্লাহ এবার ফ্রি এন্ড ফেয়ার ইলেকশন হবে। নন ভায়োলেন্ট ইলেকশন হবে। আমরা আশা করবো, আমাদের প্রতিপক্ষ যারা আছে তারা সৎপথে আসবেন, বুঝতে পারবেন। জনগণ আমাদের পক্ষে ভোট দিয়ে প্রমাণ করবে তারা (বিএনপি) ভুল পথে চলছে। নির্বাচনে আসলে তারা তাদের গ্রহণযোগ্যতা বিচার করতে পারতেন।’

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে সিলেটের বদিকোনা মারকাজে ইজতেমা মাঠে জুমআর নামাজ আদায় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, দেশে গ্রেপ্তার নিয়ে বিদেশীদের কাছে ভুল তথ্য দিচ্ছে বিএনপি। সরকার প্রকৃত তথ্য তুলে ধরছে। ঢালাও ভাবে কোন নেতাকর্মীকে গ্রেপ্তার করছে না সরকার। যারা সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িয়েছেন তাদের চিহ্নিত করেই শুধুমাত্র গ্রেপ্তার করা হচ্ছে। আর আমেরিকাও চায় না সন্ত্রাসী। আমেরিকা চায় স্বচ্ছ সুন্দর নির্বাচন, আমরাও চাই স্বচ্ছ সুন্দর নির্বাচন। আমেরিকা সংঘাতমুক্ত নির্বাচন, আমরাও চাই সংঘাতমুক্ত নির্বাচন।

ড. মোমেন বলেন, নির্বাচন বানচালে দেশে বিরোধীদলগুলো যে ধরণের সন্ত্রাসী কার্যকলাপ চালাচ্ছে তার প্রকৃত তথ্য বিবৃতির মাধ্যমে বিশ্ববাসীর কাছে তুলে ধরছে পররাষ্ট্র মন্ত্রণালয়। এখন আর কোন ভুল তথ্য দিয়ে কারো সহানুভূতি আদায় করা যাবে না।

রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী বলেন, আলোচনা হয়েছিল যে মিয়ানমার সরকার কিছু রোহিঙ্গা নেওয়া শুরু করবে। আমরা অনেকদূর অগ্রসর হয়েছি। কিন্তু মিয়ানমার সরকার যখন রোহিঙ্গা জনগোষ্ঠীকে ফেরত নিতে প্রক্রিয়া শুরু করেছে তখনই একটি গ্রুপ সে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

এর আগে দক্ষিণ সুরমার বদিকোনা ইজতেমা মাঠে পবিত্র জুম্মার নামাজ আদায় শেষে মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন।

এসময় তিনি আগামী নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করার জন্য মুসল্লিদের কাছে দোয়া ও সহযোগিতা চান। সেইসাথে সিলেটকে একটি আলোকিত স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে সকলের পাশে থেকে কাজ করে যাওয়ার প্রতিশ্রতি ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান এমপি, সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ প্রমুখ।


এলএবাংলাটাইমস/আইটিএলএস

শেয়ার করুন

পাঠকের মতামত