Updates :

        খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য হত্যার হুমকির শামিল : বিএনপি

        কবিতা বিকেলের অনবদ্য প্রযোজনা ‘উত্তর মেঘ’

        ২৫ জুন উদ্বোধন হচ্ছে পদ্মা সেতু

        বিয়েতে আগ্রহ নেই কিয়ারার!

        মুশফিকের ব্যাক টু ব্যাক সেঞ্চুরি, যা বললেন স্ত্রী জান্নাতুল

        লস এঞ্জেলেসে পাহাড় থেকে পড়ে মৃত ১, আহত ৩

        বহাল থাকছে টাইটেল ৪২

        ক্যালিফোর্নিয়া পুনরায় বৃদ্ধি পেলো গ্যাসোলিনের মূল্য

        স্কুলের সামনে গাড়ির ধাক্কায় আহত ৩ শিশু

        শহীদ মিনারে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

        নিউইয়র্কে চলন্ত ট্রেনে বন্দুক হামলায় নিহত ১

        ইউক্রেন আক্রমণের জন্য রাশিয়াকে চড়া মূল্য দিতে হবে : বাইডেন

        সেই ওসি প্রদীপের স্ত্রী জেলে

        বিজেপি ক্ষমতায় আসায় রাস্তায় নামাজ বন্ধ হয়েছে: যোগী

        ‘মুজিব’ বায়োপিকের ট্রেলারটি অফিশিয়াল নয়: শুভ

        সিলেটে মাওলানা শায়খ আব্দুল মতিন এর জীবনী গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান সম্পন্ন

        বাড়ছে করোনা: গণপরিবহণে মাস্ক ব্যবহারের বাধ্যবাধকতা বহাল থাকছে

        রবিবার পর্যন্ত বন্ধ থাকবে ১০১ ফ্রিওয়ে

        কয়েক’শ মার্কিন নাগরিকের উপর রাশিয়ার নিষেধাজ্ঞা আরোপ

        সব নারী ক্রু নিয়ে সৌদি এয়ারলাইন্সের প্রথম যাত্রা

বাংলাদেশি গেমারদের কাছে 'হটকেক' ইনফিনিক্সের 'হট ইলেভেনএস'

বাংলাদেশি গেমারদের কাছে 'হটকেক' ইনফিনিক্সের 'হট ইলেভেনএস'

ছবি: এলএবাংলাটাইমস

সাম্প্রতিক সময়ে উন্নত মানের ভিডিও গেম খেলা একটি জনপ্রিয় বৈশ্বিক প্রবণতা হয়ে উঠেছে। এই প্রবণতার সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশি গেমাররাও এখন নিজেদের মোবাইল ফোনে উন্নত মানের ভিডিও গেম খেলছেন। কিন্তু কখনও কখনও স্বাচ্ছন্দ্যে গেম খেলার মতো ডিভাইস, অর্থাৎ মোবাইল ফোনের দাম তাঁদের সামর্থ্যের তুলনায় অনেক বেশি ব্যয়বহুল হয়ে পড়ে। তাই বাংলাদেশী গেমারদের প্রত্যাশা পূরণে ইনফিনিক্স 'হট ইলেভেনএস' ডিভাইসে উন্নত মানের গেম খেলার সুযোগ নিয়ে এসেছে। এখন তাঁরা নিজেদের ফোনে ডার-লিঙ্ক আলটিমেট গেম বুস্টার ব্যবহার করে গেম খেলতে পারবেন। শুধু তাই নয়, একজন গেমার সেই সেটিংস ও গেমগুলো গেম জোনে সেভ করেও রাখতে পারবেন।

যাঁরা গেম খেলতে পছন্দ করেন তাঁদের কাছ থেকে নতুন এই ডিভাইসটি ব্যাপকভাবে ইতিবাচক সাড়া পেয়েছে এবং এটি এখন বাজারে এ ধরনের পণ্যের মধ্যে হটকেকের মতো সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে। উপরন্তু বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি পর্যালোচনাকারী ও ইউটিউবাররা এই ফোনের চমৎকার গেমিং বৈশিষ্ট্যগুলো নিয়ে ভীষণ সন্তুষ্ট। মজার বিষয় হল, বাংলাদেশের প্রযুক্তি এই খাতের তরুণ নেতৃত্বও ‘ইনফিনিক্স হট ইলেভেন এস’কে বাজেট গেমিং স্মার্টফোন বা সাশ্রয়ী দামে গেম খেলার সেরা মোবাইল ফোন বলে মতামত দিয়েছেন এবং এটির পক্ষে সুপারিশ করেছেন।

সৌন্দর্য, শক্তি ও উদ্ভাবন মিলিয়ে ইনফিনিক্স মোবাইলের হট ইলেভেন এস এখন বাংলাদেশী গেমারদের কাছে একটি অত্যন্ত চাহিদাসম্পন্ন ও আকর্ষণীয় স্মার্টফোন হিসেবে ভীষণ সমাদৃত হয়ে উঠেছে। কারণ এটি গেমারদের জীবনে কল্পনাশক্তিকে জাগিয়ে তোলে। সম্প্রতি ইনফিনিক্স হট ইলেভেন এস বাংলাদেশের বাজেট-গেমিং কমিউনিটি বা সাশ্রয়ী খরচে গেম খেলায় প্রত্যাশী গেমার সম্প্রদায়ের মধ্যে জাগরণের সৃষ্টি করেছে। ইনফিনিক্স হট সিরিজের "গেম অন" স্লোগানটি স্ফুলিঙ্গের মতো জ্বলে উঠেছে। বিশেষ করে হাই-এন্ড কনফিগারেশন বা উচ্চ প্রযুক্তি মানসম্পন্ন কনফিগারেশন সমৃদ্ধ এই ফোন তরুন গেমারদের হাতছানি দিয়ে ডাকছে। এই পাওয়ার-প্যাকড ডিভাইসটিতে গেমিং প্রসেসর হেলিও জি৮৮ নাইনটি হার্টজ এফএইচডি+  ডিসপ্লে এবং বিশাল স্টোরেজ সুবিধা, ছয় জিবি র্যাম এবং আরো পাঁচ জিবি বর্ধিত র্যামের সুবিধা রয়েছে। সব মিলিয়ে একটি সাশ্রয়ী বাজেট সীমার মধ্যেই রয়েছে উচ্চ প্রযুক্তিসম্পন্ন এই মোবাইল ফোনের দাম।

আগে বাংলাদেশের বাজারে ইনফিনিক্স হট ইলেভেন এস মোবাইল ফোনসেটের দাম ছিল ১৫,৯৯০ টাকা। মূল্যছাড়ে এখন তা সারা দেশে ১৫,১৯০ টাকা দামে বিক্রি হচ্ছে।

 

 

শেয়ার করুন

পাঠকের মতামত