আপডেট :

        অবসরে রোমান সানা

        বিদায় নিচ্ছেন ইলিয়াস কাঞ্চন

        বিমান থেকে গাজায় মানবিক সহায়তা যুক্তরাষ্ট্রের

        বিশ্ব বন্যপ্রাণী দিবস

        আবদুল কাদের জিলানী (র:) এর মাজার জিয়ারতের জন্য প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ

        মিসরে পৌঁছেছে হামাস

        কারাগারে ওসমানীর সাদেক

        দ্রুত বিচার আইন স্থায়ী করতে সংসদে বিল পাস

        বিজেপির প্রার্থীর তালিকা প্রকাশ

        শাবি প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক

        অনির্বাচিত কেউ সংসদে আসতে পারে না: সংসদ স্পিকার

        পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ

        সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী

        এবারের নির্বাচন সবচেয়ে অবাধ ও সুষ্ঠু হয়েছে: প্রধানমন্ত্রী

        এই বাংলাদেশির জন্য ২০ হাজার ডলার পুরস্কার ঘোষণা মার্কিন গোয়েন্দা সংস্থার

        কৃষি বার্ষিক গবেষণা পর্যালোচনা কর্মশালা

        বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহত ও আহতদের প্রতি যুক্তরাষ্ট্রের সমবেদনা

        মন্ত্রীর সংবর্ধনায় দু’পক্ষের উত্তেজনা, চেয়ার ভাঙচুর

        যুক্তরাজ্যে গেলেন রাষ্ট্রপতি

        বাসচাপায় পুলিশ সদস্যের মৃত্যু

ভাবনাহীন গ্যারান্টি ও অতুলনীয় পারফরম্যান্স নিয়ে এলো ‘অপো এ১৮’

ভাবনাহীন গ্যারান্টি ও অতুলনীয় পারফরম্যান্স নিয়ে এলো ‘অপো এ১৮’

বৈশ্বিক স্মার্টফোন প্রযুক্তিখাতের অন্যতম ‘গ্লোবাল লিডার’ অপো এবার ব্র্যান্ডটির সর্বাধুনিক ফ্ল্যাগশিপ ডিভাইস ‘অপো এ১৮’ বাংলাদেশে উন্মোচন করেছে। উন্নত প্রযুক্তির এই অত্যাধুনিক মোবাইল গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় নতুনত্ব এনে দেবে, যেটির দাম ১৩ হাজার ৯৯০ টাকা । ৩৬ মাসের গ্যারান্টি ও অতুলনীয় পারফরম্যান্স: ‘অপো এ১৮’ এর একটি অনন্য বৈশিষ্ট্য হচ্ছে স্মার্টফোনটির ৩৬ মাসের ভাবনাহীন গ্যারান্টি। ডিভাইসটি ‘অপো ল্যাব’- এ নানাধাপে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে যাতে ব্যবহারকারীরা দীর্ঘসময় এটি ব্যবহার করতে পারেন।

 

স্মার্টফোনপ্রেমীদের সব ধরনের চাহিদার কথা বিবেচনা করেই মোবাইলটির বিভিন্ন ফিচার সাজানো হয়েছে। পর্যাপ্ত ‘রানিং মেমোরি’ এবং ‘স্টোরেজ’ সক্ষমতা থাকায় অনেকদিন ব্যবহারেও স্মার্টফোন থেকে কাঙ্ক্ষিত পারফরম্যান্স পাওয়া সম্ভব।
৪জিবি + ৪জিবি এক্সটেন্ডেড র‌্যাম + ১২৮জিবি বিগার মেমোরি এবং সর্বোচ্চ ‘মাল্টিটাস্কিং’: কম মানের স্মার্টফোনগুলোতে একাধিক ফাংশন ব্যবহারে স্মার্টফোন প্রায়ই কার্যকারিতা হারিয়ে ফেলে।


তবে ‘অপো এ১৮’ নিয়ে এসেছে বৈপ্লবিক র‌্যাম এক্সপানশন টেকনোলজি (ওডব্লিউএএসপি)। এই প্রযুক্তি ব্যকগ্রাউন্ড অ্যাপের নিষ্ক্রিয়তা সর্বনিম্ন করে, সর্বোপরি ডিভাইসের ওপর চাপ কমায় এবং কম ব্যবহার হওয়া অ্যাপগুলো রম এ কমপ্রেস করার মাধ্যমে স্টোরেজ সক্ষমতা বৃদ্ধি করে। এর ফলে- কোনো অ্যাপ চালু করতে বা অন্য অ্যাপে সুইচ করতে বিঘ্ন ঘটে না ও ‘রম ক্যাপাসিটি’ বেড়ে যায়।


৯০হার্জ সানলাইট ডিসপ্লে: ‘অপো এ১৮’ এ রয়েছে ৯০হার্জ সানলাইট ডিসপ্লে- যেটি উজ্জ্বল ও বড় স্ক্রিনে প্রাণবন্ত ও বর্ণিল দৃশ্য গ্রাহকদের উপহার দিয়ে থাকে। এছাড়া র‌্যাপিড রিফ্রেশ রেট এর মাধ্যমে প্রতিটি মুহূর্তে চিত্তাকর্ষক ভিজ্যুয়াল অভিজ্ঞতা পাবেন ব্যবহারকারীরা। ৩০০% আলট্রা ভলিউম ও অতুলনীয় স্পষ্ট অডিও: ইউজারের অডিও এক্সপেরিয়েন্সকে আরও বাড়িয়ে তুলতে অপো এ১৮ নিয়ে এলো আল্ট্রা ভলিউম মোড। এর মাধ্যমে অডিও শোনার ক্ষেত্রে অসাধারণ স্পষ্টতা পাবেন ইউজাররা, যা চাইলে ৩০০% পর্যন্ত বাড়ানো সম্ভব। কোলাহলমুখর পরিবেশ কিংবা সামাজিক অনুষ্ঠান, যেখানেই থাকুক না কেন, ইউজাররা বাইরের অতিরিক্ত শব্দ শোনা ছাড়াই এখন নির্বিঘ্নে তাদের কন্টেন্ট উপভোগ করতে পারবেন।


অসাধারণ ডিজাইনের অপশন এবং গ্লোয়িং ব্লু ও গ্লোয়িং ব্ল্যাক: স্টাইলে বৈচিত্র্য আনতে অপো এ১৮ দুটি অনন্য রংয়ে পাওয়া যাচ্ছে- গ্লোয়িং ব্লু ও গ্লোয়িং ব্ল্যাক। ইউজাররা এমন ডিজাইন বাছাই করতে পারেন যা তাদের ব্যক্তিত্ব ও পছন্দকে উপস্থাপন করে।

শেয়ার করুন

পাঠকের মতামত