যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 05:28am

|   লন্ডন - 12:28am

|   নিউইয়র্ক - 07:28pm

  সর্বশেষ :

  মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী   পরীক্ষা ছাড়া ভর্তিকে কেন্দ্র করে ঢাবিতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি   ১৮টি অমুসলিম উপাসনালয়ের অনুমোদন দিচ্ছে আরব আমিরাত   দেশে দুর্নীতি মহামারী আকার ধারণ করেছে : মওদুদ   লাইবেরিয়ায় ধর্মীয় স্কুলে আগুন, নিহত ৩০   ১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি স্বজনরা, উদ্বেগ   নিউইয়র্কে ইন্টারন্যাশনাল সীরাত কনভেনশন শনিবার   নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন   ওয়াশিংটন ডিসিতে শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি সংগঠন ‘সমস্বর’-এর আত্মপ্রকাশ   বাফলা চ্যারিটির ফান্ড রাইজিং ডিনার রবিবার   দক্ষিণ কোরিয়ার রাজনীতিবিদরা মাথা ন্যাড়া করছেন   বিভিন্ন প্রতিষ্ঠানে আরো ভাগাভাগি হচ্ছে, গণমাধ্যমে আসছে না: আরেফিন সিদ্দিক   ‘জাবির অর্থ কেলেঙ্কারি ফাঁসকারী ছাত্রলীগ নেতারা হুমকির সম্মুখীন’   খালেদা কিছুই দেননি, হাসিনা আমাদের সম্মানিত করেছেন: আল্লামা শফী   রাখাইনে আরও ৬ লাখ রোহিঙ্গা গণহত্যার চরম ঝুঁকিতে : জাতিসংঘ

মূল পাতা   >>   বিনোদন

বাংলাদেশী আইডলের আয়োজনে সিডনীতে গানে গানে জোছনা”

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৮-২৭ ১১:২২:৫৯

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া: ৯০ দশকে জন্ম নেয়া বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড উইন্ডস্ এর অন্যতম ভোকালিষ্ট ছিলেন আতিক হেলাল।আতিক হেলাল ও মিতা আতিকবাংলাদেশী আইডলের আয়োজনেআগামী ৭ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় সিডনীর ব্যাংকসটাউনের ব্রায়ান ব্রাউন থিয়েটারে নিয়ে আসছেন “গানে গানে জোছনার দ্বিতীয় সিজন”। এতে বাংলাদেশ থেকে আগত যন্ত্র শিল্পীদের মধ্যে থাকবেন কীবোর্ডে রূপ তনু, বেস গীটারে রানা, লিড গীটারে জাহিদ এবং রিদম গীটারে কামরুল। সিডনি থেকে তবলায় থাকবেন তমাল।
আয়োজকদের পক্ষথেকে আতিক হেলাল জানান, এবার বাংলাদেশের প্রয়াত গুণী শিল্পী শাহনাজ রহমতুল্লাহ, সুবীর নন্দী,  আহমেদ ইমতিয়াজ বুলবুল, বারী সিদ্দিকী, আইয়ুব বাচ্চু ও আলী আকবর রুপুর গান থাকবে। সাথে থাকবে পুরানো দিনের বাংলাদেশের গান, হিন্দি গান সেইসাথে গজল ও দেশী সিনেমার গান। এছাড়াও থাকবে দর্শকদের অনুরোধের গান।

উল্লেখ্য, ১৯৯৩ সালে আতিক হেলাল অস্ট্রেলিয়ায় আসেন। সিডনিতে তিনি জনপ্রিয় গীতিকার, সুরকার ও শিল্পী হিসেবে সুপরিচিত।আফরিনা মিতা আতিক হেলালের সহধর্মিনী। তিনি গান শিখেছেন মাহমুদুন নবী এবং খালিদ হোসেনের কাছে। বাংলাদেশে থাকাকালীন সময়ে পার্থ বড়ুয়া ও বাপ্পা মজুমদারের সঙ্গীত আয়োজনে মিতা আতিকের দুটি আ্যলবাম নিয়তি ও দু:খ নামের নদী বের হয়। আতিক হেলাল ও মিতা জুটির বেশকিছু মিক্সড আ্যলবাম রয়েছে। আয়োজকদের পক্ষথেকে দুজনেইসঙ্গিতপ্রেমী সকলকে আমন্ত্রণ জানিয়ে বলেন, যারা এখনো টিকেট সংগ্রহ করেননি তারা অনুষ্ঠানের পোস্টারে দেয়া নাম্বারে যোগাযোগ করে টিকেট সংগ্রহ করতে পারেন। টিকেটের মুল্য ধরা হয়েছে ৫০ ও ১৫ ডলার।

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত