যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ০৪ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 04:39am

|   লন্ডন - 11:39pm

|   নিউইয়র্ক - 06:39pm

  সর্বশেষ :

  করোনাভাইরাস: সংক্রমণের নতুন ধাপে প্রবেশ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র   ডিজেলের ফেলে দেয়া কালিই ঘটায় অ্যাপল ফায়ার   মাস্ক নিয়ে লঙ্কাকাণ্ড ম্যানহাটন বিচে   যুক্তরাষ্ট্রে দ্বিতীয়ধাপের বেকারভাতা সর্বোচ্চ ১২০০ ডলার   বৈরুতে ভয়াবহ বিস্ফোরণ, হতাহত শতাধিক   মৃতের সংখ্যা কমলেও অর্থনীতি শিগগিরই চাঙ্গা হচ্ছে না ক্যালিফোর্নিয়ায়   স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে পানশালায় পুলিশ অফিসারের পার্টি   দেশে বন্যায় এখন পর্যন্ত ১৪৫ জনের মৃত্যু   চীনা ভ্যাকসিন পরীক্ষায় সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল   পুরো কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে নতুন মানচিত্র প্রকাশ করল পাকিস্তান   বেভারলি ক্রেস্টে বন্দুক হামলায় নিহত ১, আহত ২   ৩০ বিলিয়ন ডলারে স্প্রিন্ট এবং টি মোবাইল একীভূত   ক্যালিফোর্নিয়ায় করোনা সংক্রমণ হ্রাসেও উদ্বেগ কমছে না   লস এঞ্জেলেসে দু সপ্তাহের মধ্যে খোলছে স্কুল   যুক্তরাষ্ট্রে চীনের সব সফটওয়্যার নিষিদ্ধ করতে যাচ্ছেন ট্রাম্প

মূল পাতা   >>   বিনোদন

বাংলাদেশী আইডলের আয়োজনে সিডনীতে গানে গানে জোছনা”

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া

 প্রকাশিত: ২০১৯-০৮-২৭ ১১:২২:৫৯

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া: ৯০ দশকে জন্ম নেয়া বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড উইন্ডস্ এর অন্যতম ভোকালিষ্ট ছিলেন আতিক হেলাল।আতিক হেলাল ও মিতা আতিকবাংলাদেশী আইডলের আয়োজনেআগামী ৭ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় সিডনীর ব্যাংকসটাউনের ব্রায়ান ব্রাউন থিয়েটারে নিয়ে আসছেন “গানে গানে জোছনার দ্বিতীয় সিজন”। এতে বাংলাদেশ থেকে আগত যন্ত্র শিল্পীদের মধ্যে থাকবেন কীবোর্ডে রূপ তনু, বেস গীটারে রানা, লিড গীটারে জাহিদ এবং রিদম গীটারে কামরুল। সিডনি থেকে তবলায় থাকবেন তমাল।
আয়োজকদের পক্ষথেকে আতিক হেলাল জানান, এবার বাংলাদেশের প্রয়াত গুণী শিল্পী শাহনাজ রহমতুল্লাহ, সুবীর নন্দী,  আহমেদ ইমতিয়াজ বুলবুল, বারী সিদ্দিকী, আইয়ুব বাচ্চু ও আলী আকবর রুপুর গান থাকবে। সাথে থাকবে পুরানো দিনের বাংলাদেশের গান, হিন্দি গান সেইসাথে গজল ও দেশী সিনেমার গান। এছাড়াও থাকবে দর্শকদের অনুরোধের গান।

উল্লেখ্য, ১৯৯৩ সালে আতিক হেলাল অস্ট্রেলিয়ায় আসেন। সিডনিতে তিনি জনপ্রিয় গীতিকার, সুরকার ও শিল্পী হিসেবে সুপরিচিত।আফরিনা মিতা আতিক হেলালের সহধর্মিনী। তিনি গান শিখেছেন মাহমুদুন নবী এবং খালিদ হোসেনের কাছে। বাংলাদেশে থাকাকালীন সময়ে পার্থ বড়ুয়া ও বাপ্পা মজুমদারের সঙ্গীত আয়োজনে মিতা আতিকের দুটি আ্যলবাম নিয়তি ও দু:খ নামের নদী বের হয়। আতিক হেলাল ও মিতা জুটির বেশকিছু মিক্সড আ্যলবাম রয়েছে। আয়োজকদের পক্ষথেকে দুজনেইসঙ্গিতপ্রেমী সকলকে আমন্ত্রণ জানিয়ে বলেন, যারা এখনো টিকেট সংগ্রহ করেননি তারা অনুষ্ঠানের পোস্টারে দেয়া নাম্বারে যোগাযোগ করে টিকেট সংগ্রহ করতে পারেন। টিকেটের মুল্য ধরা হয়েছে ৫০ ও ১৫ ডলার।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৫০ বার

আপনার মন্তব্য