যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:49pm

|   লন্ডন - 08:49am

|   নিউইয়র্ক - 03:49am

  সর্বশেষ :

  ক্যালিফোর্নিয়ায় নিজের স্কুলে কিশোরের গুলি, নিহত ১   পেঁয়াজের মূল্য নিয়ে উত্তাল সংসদ   সিরাজগঞ্জে ট্রেনের ইঞ্জিনসহ ৮ বগি লাইনচ্যুত, দুটিতে আগুন   ভূ-কৌশলগত বিরোধ নয় সুষ্ঠু প্রতিযোগিতা চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী   আবার বিয়ে করলেন হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী গুলতেকিন   দুপুরে আটকের পর রাতে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত   পিয়াজের কেজি ২০০ টাকা   ৫০ লাখ টাকার স্পিড বোট ১০ কোটি টাকা!   মুক্তিযুদ্ধে বিতর্কিতদের বিজয় দিবসের অনুষ্ঠানে আমন্ত্রণ না জানানোর নির্দেশনা   নেত্রকোণা জেলা সমিতি ইউএসএ ইনক্’-এর কমিটি গঠন   বুয়েটে আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট   ভারতে পেঁয়াজের দাম ৮ টাকা, কৃষকের কান্নার ভিডিও ভাইরাল   গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৯   ইতালিতে মসজিদে হামলার পরিকল্পনাকারী আটক, বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার   ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ঘটনা: অটো ব্রেকে ট্রেন রেখে ঘুমাচ্ছিলেন চালকরা

মূল পাতা   >>   বিনোদন

বাংলাদেশী আইডলের আয়োজনে সিডনীতে গানে গানে জোছনা”

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৮-২৭ ১১:২২:৫৯

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া: ৯০ দশকে জন্ম নেয়া বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড উইন্ডস্ এর অন্যতম ভোকালিষ্ট ছিলেন আতিক হেলাল।আতিক হেলাল ও মিতা আতিকবাংলাদেশী আইডলের আয়োজনেআগামী ৭ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় সিডনীর ব্যাংকসটাউনের ব্রায়ান ব্রাউন থিয়েটারে নিয়ে আসছেন “গানে গানে জোছনার দ্বিতীয় সিজন”। এতে বাংলাদেশ থেকে আগত যন্ত্র শিল্পীদের মধ্যে থাকবেন কীবোর্ডে রূপ তনু, বেস গীটারে রানা, লিড গীটারে জাহিদ এবং রিদম গীটারে কামরুল। সিডনি থেকে তবলায় থাকবেন তমাল।
আয়োজকদের পক্ষথেকে আতিক হেলাল জানান, এবার বাংলাদেশের প্রয়াত গুণী শিল্পী শাহনাজ রহমতুল্লাহ, সুবীর নন্দী,  আহমেদ ইমতিয়াজ বুলবুল, বারী সিদ্দিকী, আইয়ুব বাচ্চু ও আলী আকবর রুপুর গান থাকবে। সাথে থাকবে পুরানো দিনের বাংলাদেশের গান, হিন্দি গান সেইসাথে গজল ও দেশী সিনেমার গান। এছাড়াও থাকবে দর্শকদের অনুরোধের গান।

উল্লেখ্য, ১৯৯৩ সালে আতিক হেলাল অস্ট্রেলিয়ায় আসেন। সিডনিতে তিনি জনপ্রিয় গীতিকার, সুরকার ও শিল্পী হিসেবে সুপরিচিত।আফরিনা মিতা আতিক হেলালের সহধর্মিনী। তিনি গান শিখেছেন মাহমুদুন নবী এবং খালিদ হোসেনের কাছে। বাংলাদেশে থাকাকালীন সময়ে পার্থ বড়ুয়া ও বাপ্পা মজুমদারের সঙ্গীত আয়োজনে মিতা আতিকের দুটি আ্যলবাম নিয়তি ও দু:খ নামের নদী বের হয়। আতিক হেলাল ও মিতা জুটির বেশকিছু মিক্সড আ্যলবাম রয়েছে। আয়োজকদের পক্ষথেকে দুজনেইসঙ্গিতপ্রেমী সকলকে আমন্ত্রণ জানিয়ে বলেন, যারা এখনো টিকেট সংগ্রহ করেননি তারা অনুষ্ঠানের পোস্টারে দেয়া নাম্বারে যোগাযোগ করে টিকেট সংগ্রহ করতে পারেন। টিকেটের মুল্য ধরা হয়েছে ৫০ ও ১৫ ডলার।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৭৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত