যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ০৬ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 04:55am

|   লন্ডন - 11:55pm

|   নিউইয়র্ক - 06:55pm

  সর্বশেষ :

  ঢাকায় করোনা আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি: ইকোনমিস্ট   নাসিমের অবস্থা সংকটাপন্ন, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন   সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত   দেশে প্রতি পাঁচজনের নমুনা পরীক্ষায় একজনের করোনা   ত্বক ফর্সা ক্রিমের বিজ্ঞাপনের পাশাপাশি বর্ণবাদ বিরোধী পোস্ট, সমালোচনায় প্রিয়াঙ্কা   চট্টগ্রামে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৪   বাংলাদেশের করোনা শনাক্ত নিয়ে সন্দেহ বিশেষজ্ঞদের   তাহলে কি ট্রাম্পকে ডুবাচ্ছে করোনা আর বর্ণবাদ   বিক্ষোভের মুখেই জার্মানি থেকে সেনা প্রত্যাহার করল ট্রাম্প   এবার বন্ধ হল পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা   ট্রাম্পের পেশীশক্তির জবাব দিলেন ওয়াশিংটন মেয়র   এলএপিডি প্রধান মিশেল মুরের পদত্যাগ দাবি   অনলাইন ক্লাশ করতে পারেন যেভাবে   যুক্তরাষ্ট্রে ১৫৪টিসহ মোট ২৬৯টি দোকান বন্ধ করবে ওয়ালমার্ট   করোনায় একদিনে গেল আরও ৩৬ প্রাণ, আক্রান্ত ৬১ হাজার ৪৫

মূল পাতা   >>   বিনোদন

করোনায় মারা গেলেন ‘কাইশ্যা’

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-৩০ ০১:১১:৩৩

নিউজ ডেস্ক: জাপানিজ কমেডিয়ান কেন শিমুরা। বাংলায় ডাবিং করা অনেক ভিডিওতে তার নাম ‘কাইশ্যা’ বলে প্রচার করা হয়। এই কমেডিয়ান আর নেই। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার জাপানের ন্যাশনাল ব্রডকাস্টিং অর্গানাইজেশন জানায়, টোকিওর একটি হাসপাতালে রোববার (২৯ মার্চ) তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

রয়টার্সের খবরে বলা হয়েছে, সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হন কেন শিমুরা। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। রোববার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

১৯৭০ সালের দিকে অভিনয় জগতে প্রবেশ করেন এই কমেডিয়ান।

১৯৫০ সালের ২০ ফেব্রুয়ারি জাপানের টোকিওতে জন্মগ্রহণ করেন তিনি। শিমুরার ‌‘বকটনো-সাম’ শট জাপানি কৌতুকাভিনেয়দের মধ্যে অস্বাভাবিক ছিল। সমসাময়িক সমাজের বর্তমান অভিভাবকদের (একটি কোম্পানির প্রেসিডেন্ট, একজন রাজনীতিবিদ, পরিবার প্রধান, স্কুল প্রিন্সিপাল, জাপানের প্রধান ইয়াকুজা গ্যাং) একটি নির্বোধ রাজার অধীনে দীর্ঘদিন দেশে বসবাসের শোতে শিমুরার আরেকটি জনপ্রিয় শট হল ‘হেনা ওজি-সান’ (একটি ঘৃণ্য বয়স্ক ব্যক্তি), যিনি নবজাতক মেয়েদের সঙ্গে নিজেকে পরিবেশন করেন।

এলএবাংলাটাইমস/এলআরটি/ই

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৭৩ বার

আপনার মন্তব্য