যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১১ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 10:57pm

|   লন্ডন - 05:57pm

|   নিউইয়র্ক - 12:57pm

  সর্বশেষ :

  নতুন ভিসা আদেশ বাতিলে মামলা বিদেশী শিক্ষার্থীদের   মাদক পাচারে আটক ৫১, বাজেয়াপ্ত $৪ মিলিয়ন ডলার   ডেথ ভ্যালিতে তাপমাত্রা উঠতে পারে ১২৬ ডিগ্রি   রক্তও করোনা ঝুঁকির মাত্রা নির্দেশক   প্রাক্তন উপদেষ্টা রজার স্টোনের সাজা কমালেন ট্রাম্প   করোনা টেস্ট বাড়াতে ৮০০০ স্বাস্থ্যকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে   করোনায় মায়ের মৃত্যুর পরও বেঁচে রইলো গর্ভের শিশু   লস এঞ্জেলেসে হত্যাকান্ডের তদন্তে হমোসাইড গোয়েন্দারা   লস এঞ্জেলেসে হত্যাকান্ডের তদন্তে হমোসাইড গোয়েন্দারা   কুয়েত থেকে দেশে ফেরার আশঙ্কায় আড়াই লাখের বেশি বাংলাদেশি   ৮৬ বছর পর তুরস্কের হাইয়া সোফিয়ায় আজান   নিউজার্সির বাংলাদেশি শিক্ষার্থী ফাবিহা চিকিৎসাবিজ্ঞানে উচ্চতর ডিগ্রি নিতে চায়   গল্প: ঝাড়খণ্ড থেকে শালীমার গার্ডেন   ছড়া-কবিতা   জয়প্রকাশ মণ্ডল-এর কবিতা

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ফ্লোরিডায় শপিং সেন্টারে বিস্ফোরণে আহত ২১

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৭ ১১:০৭:২০

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একটি শপিং সেন্টারে বিস্ফোরণে অন্তত ২১ জন আহত হয়েছেন।

শনিবার দক্ষিণ ফ্লোরিডার প্লানটেশন সিটিতে এ ঘটনা ঘটে।

বিস্ফোরণে এক রেস্তোরাঁ চূর্ণবিচূর্ণ হয়ে গেছে। দমকল কর্মীরা প্রাথমিকভাবে গ্যাসের লাইন ফেটে বিস্ফোরণ হয়েছে জানালেও অধিকতর তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

টুইটারে প্রকাশ করা এক ভিডিওতে দেখা গেছে, প্রচণ্ড বিস্ফোরণের ধাক্কায় পাশের এল. এ. ফিটনেস জিমের বেশ কয়েকটি জানালা উড়ে গেছে।

এক সংবাদ সম্মেলনে নগরীর দমকল বাহিনীর উপপ্রধান জোয়েল গর্ডন জানিয়েছেন, বিস্ফোরণে আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। তাদের স্থানীয় ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে।

গর্ডন জানান, দমকল কর্মীরা ঘটনাস্থলে ফেটে যাওয়া একটি গ্যাস লাইন পেয়েছে। কিন্তু বিস্ফোরণটি ওই লাইন থেকেই ঘটেছে কি না, তা নিশ্চিত হওয়া যায়নি।


এই খবরটি মোট পড়া হয়েছে ২৫৫ বার

আপনার মন্তব্য