যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ০৫ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 01:26pm

|   লন্ডন - 08:26am

|   নিউইয়র্ক - 03:26am

  সর্বশেষ :

  গ্রীষ্মমণ্ডলীয় ঝড় ইসাইয়াসে ব্রুকলিনে বিল্ডিং ধস   এবার ওমরাহর প্রস্তুতি নিচ্ছে সৌদি   ট্রপোক্যাল ঝড়ে কমপক্ষে নিহত ৪   এবার জালিয়াতির অভিযোগে ট্রাম্প ও তাঁর কোম্পানির বিরুদ্ধে তদন্ত   মিশিগানে প্রাইমারি নির্বাচনে লড়ছেন চার বাংলাদেশি   ক্যালিফোর্নিয়ায় করোনা হ্রাসের তথ্য ভুয়া হতে পারে, বললেন সর্বোচ্চ স্বাস্থ্য কর্মকর্তা   করোনাভাইরাস: সংক্রমণের নতুন ধাপে প্রবেশ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র   ডিজেলের ফেলে দেয়া কালিই ঘটায় অ্যাপল ফায়ার   মাস্ক নিয়ে লঙ্কাকাণ্ড ম্যানহাটন বিচে   যুক্তরাষ্ট্রে দ্বিতীয়ধাপের বেকারভাতা সর্বোচ্চ ১২০০ ডলার   বৈরুতে ভয়াবহ বিস্ফোরণ, হতাহত শতাধিক   মৃতের সংখ্যা কমলেও অর্থনীতি শিগগিরই চাঙ্গা হচ্ছে না ক্যালিফোর্নিয়ায়   স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে পানশালায় পুলিশ অফিসারের পার্টি   দেশে বন্যায় এখন পর্যন্ত ১৪৫ জনের মৃত্যু   চীনা ভ্যাকসিন পরীক্ষায় সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

নয়া ক্ষেপণাস্ত্র উদ্বোধন করল ফিলিস্তিনিরা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-০১ ০২:৫৬:২৮

নিউজ ডেস্ক:
ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলন 'আল মুকাভিমা আশ শা'বিয়া'র সামরিক শাখা 'নাসের সালাউদ্দিন ব্রিগেড' একটি নতুন ক্ষেপণাস্ত্র উদ্বোধন করেছে। সংগঠনটির ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নয়া ক্ষেপণাস্ত্র 'আইকিউ-টুয়েন্টি ফাইভ' নামের ক্ষেপণাস্ত্রটি উদ্বোধন করা হয়।

সংগঠনটির একজন শহীদের নামের আদ্যক্ষর অনুযায়ী এর নামকরণ করা হয়েছে। নাসের সালাউদ্দিন ব্রিগেড জানিয়েছে, নয়া ক্ষেপণাস্ত্রটির পাল্লা হচ্ছে ২৫ কিলোমিটার এবং এটি অত্যন্ত নিখুঁতভাবে লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম।

ফিলিস্তিনের 'আল মুকাভিমা আশ শা'বিয়া' এক বিবৃতিতে বলেছে, ফিলিস্তিন মুক্ত না হওয়া পর্যন্ত প্রতিরোধ সংগ্রাম অব্যাহত থাকবে। মার্কিন 'ডিল অব দ্য সেঞ্চুরি' ফিলিস্তিনিদের স্বপ্ন ধ্বংসের চক্রান্ত এবং তা কোনো কাজে আসবে না।

একইসঙ্গে তারা গাজা অবরোধ প্রত্যাহার না হওয়া পর্যন্ত প্রতি শুক্রবারের বিক্ষোভ অব্যাহত রাখার ওপর জোর দিয়েছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৫৯ বার

আপনার মন্তব্য