যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 04:22pm

|   লন্ডন - 11:22am

|   নিউইয়র্ক - 06:22am

  সর্বশেষ :

  চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত   প্রধানমন্ত্রীর সাথে দেখা করল আবরারের পরিবার   ড. ইউনূসের বিরুদ্ধে পরোয়ানা হাইকোর্টে স্থগিত   রেমিট্যান্স অ্যাওয়ার্ড পেল ন্যাশনাল ও নেক মানি এক্সচেঞ্জ   র‍্যাব পরিচয় দেয়ার পরও নির্যাতন চালায় ভারতীয় বিএসএফ!   আল-আকসায় ইহুদিদের প্রার্থনার অনুমতি দিতে যাচ্ছে ইসরাইল   ভাইরাল আবরারের সেই ফেসবুক স্ট্যাটাস   কারাগারে অনিককে পেঠালো কয়েদিরা   সৌদি-ইরান মধ্যস্থতায় ছুটছেন ইমরান খান

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

নয়া ক্ষেপণাস্ত্র উদ্বোধন করল ফিলিস্তিনিরা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-০১ ০২:৫৬:২৮

নিউজ ডেস্ক:
ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলন 'আল মুকাভিমা আশ শা'বিয়া'র সামরিক শাখা 'নাসের সালাউদ্দিন ব্রিগেড' একটি নতুন ক্ষেপণাস্ত্র উদ্বোধন করেছে। সংগঠনটির ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নয়া ক্ষেপণাস্ত্র 'আইকিউ-টুয়েন্টি ফাইভ' নামের ক্ষেপণাস্ত্রটি উদ্বোধন করা হয়।

সংগঠনটির একজন শহীদের নামের আদ্যক্ষর অনুযায়ী এর নামকরণ করা হয়েছে। নাসের সালাউদ্দিন ব্রিগেড জানিয়েছে, নয়া ক্ষেপণাস্ত্রটির পাল্লা হচ্ছে ২৫ কিলোমিটার এবং এটি অত্যন্ত নিখুঁতভাবে লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম।

ফিলিস্তিনের 'আল মুকাভিমা আশ শা'বিয়া' এক বিবৃতিতে বলেছে, ফিলিস্তিন মুক্ত না হওয়া পর্যন্ত প্রতিরোধ সংগ্রাম অব্যাহত থাকবে। মার্কিন 'ডিল অব দ্য সেঞ্চুরি' ফিলিস্তিনিদের স্বপ্ন ধ্বংসের চক্রান্ত এবং তা কোনো কাজে আসবে না।

একইসঙ্গে তারা গাজা অবরোধ প্রত্যাহার না হওয়া পর্যন্ত প্রতি শুক্রবারের বিক্ষোভ অব্যাহত রাখার ওপর জোর দিয়েছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬৫ বার

আপনার মন্তব্য