যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৫ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 04:12pm

|   লন্ডন - 11:12am

|   নিউইয়র্ক - 06:12am

  সর্বশেষ :

  রক্তবর্ণ নদী, রাশিয়ায় জরুরি অবস্থা জারি   করোনায় একদিনে গেল আরও ৪৪ প্রাণ, আক্রান্ত ৫৯ হাজার ৬৫০   দেশে ১০ জেলায় বজ্রপাতে ২২ জনের মৃত্যু   লস এঞ্জেলেস কাউন্টিতে বৃহস্পতিবার কারফিউ থাকছে না: শেরিফ   জর্জ ফ্লয়েড হত্যা: বিক্ষোভে ট্রাম্পের মেয়ের সমর্থন   করোনায় রানা প্লাজার মালিকের মৃত্যু   দেশে গত ২৪ ঘণ্টায় মৃত ৩৫, নতুন শনাক্ত ২৪২৩   রবিবার ফেসবুক ও ইস্টাগ্রাম লাইভে আসছেন পাপী মনা   যেভাবে করোনাভাইরাস থেকে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখবেন   বিশ্বব্যাপী একদিনে করোনা থেকে সুস্থ দেড় লাখ, মৃত্যু সাড়ে ৫ হাজার   ক্যালিফোর্নিয়ায় বর্ণবাদবিরোধী আন্দোলনের অগ্রভাগে তরুণরা   প্রেসিডেন্ট ট্রাম্পের স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট প্রকাশ   পুলিশের বাজেট বাড়ছে না, ব্ল্যাক কমিউনিটি বরাদ্দ পাবে ২৫০ মিলিয়ন ডলার   করোনায় একদিনে গেল আরও ৪৬ প্রাণ, আক্রান্ত ৫৮ হাজার ২৩৪   যেভাবে বর্ণবাদের ইতিহাসে নাম লেখাল যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ব্রুকলিনে বন্দুক হামলা, নিহত ৪

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-১২ ১৪:৩৮:৩৪

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে বন্দুক হামলায় নিহত হয়েছেন ৪ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। শনিবার ব্রুকলিন সোশ্যাল ক্লাবে ওই বন্দুক হামলা সংগঠিত হয় বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটে স্থানীয় সময় সকাল ৭ টার সময়। ঘটনার পরপরই পুলিশকে ঘটনাস্থলে পৌঁছাতে দেখা গেছে।

ঘটনাস্থলে গিয়ে তারা ৭ জনকে গুলিবিদ্ধ অবস্থায় পায়। এরমধ্যে ৬ জন পুরুষ ও এক নারী ছিলেন। তবে তাদের মধ্যে ৪ জনই হাসপাতালে নেয়ার আগে মৃত্যুবরণ করেন।

এছাড়া আরো ৩ জন গুলিবিদ্ধ হয়েছেন। তবে তারা বিপদমুক্ত বলে জানিয়েছে পুলিশ। বাকিদেরকে নিকটস্থ কিংস কাউন্টি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার সঙ্গে যুক্ত কাউকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাৎক্ষনিকভাবে এটি স্পষ্ট নয় যে ঠিক কতো জন ওই হামলার সঙ্গে যুক্ত ছিলো। ঘটনাস্থল থেকে বেশ কয়েক জন প্রত্যক্ষদর্শীর জবানবন্দী নেয়া হচ্ছে। হামলার সঙ্গে কারা যুক্ত বা তাদের উদ্দেশ্য কী ছিলো সে বিষয়ে কোনো বিবৃতি দেয়নি পুলিশ। এক প্রত্যক্ষদর্শী বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তারা কোনো কিছুই পরোয়া করে না।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৩ বার

আপনার মন্তব্য