যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ০৮ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 09:00am

|   লন্ডন - 04:00am

|   নিউইয়র্ক - 11:00pm

  সর্বশেষ :

  সিনিয়রদের জন্য ডেলিভারি সার্ভিস চালু করল লস এঞ্জেলেস কর্তৃপক্ষ   লস এঞ্জেলেসে করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে মধ্যবয়স্ক ও তরুণেরা   করোনায় লস এঞ্জেলেসে মৃতের সংখ্যা বেড়ে ১৯৮; আক্রান্ত ৭হাজার ৫৩০   বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৮৬ হাজার ছাড়িয়েছে   প্রথমবারের মতো নামাজ সম্প্রচার করবে বিবিসি রেডিও   স্পেনে ফের বেড়েছে মৃত্যুর হার, ২৪ ঘণ্টায় ৭৫৭   ব্রিটিশ প্রধানমন্ত্রীর দেহের তাপমাত্রা স্বাভাবিক   ঢাকার যে ৪৬ এলাকায় করোনা রোগী   করোনা: খুলনা জেলা লকডাউন   করোনা থেকে বাঁচতে মদ পান, ৬০০ জনের বেশি মৃত্যু   যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় ৯৩৮ জনের মৃত্যু   চীনের কাছে কোভিড-১৯ বিশেষজ্ঞ মেডিকেল টিম চেয়েছে বাংলাদেশ   রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইলেন আবদুল মাজেদ   আবারও বিশ্বের শীর্ষ ধনী বেজোস   আবদুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

করোনাভাইরাসের জরুরী কার্যক্রম দায়িত্ব থেকে বাদ পড়ছেন শেরিফ প্রধান

অ্যালেক্স ভিলানুয়েভাকে ‘জরুরী কার্যক্রম’ প্রধান থেকে অব্যাহতি দিচ্ছে এলএ কাউন্টি বোর্ড অব সুপারভাইজার্স।

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৬ ০৯:২৯:০৫

 আপডেট: ২০২০-০৩-২৬ ১১:০৪:৩০

ছবিঃ এলএ শেরিফ প্রধান অ্যালেক্স ভিলানুয়েভা

নিউজ ডেস্ক:

লস এঞ্জেলেস কাউন্টিতে কভিড-১৯ (করোনাভাইরাসের) সংক্রমণ ঠেকাতে নানা নিষেধাজ্ঞা জারি করে নগর প্রশাসন। এর মধ্যে করোনাভাইরাসের আক্রমণে একজন নিহত হওয়ার পর থেকে কাউন্টিতে জরুরী অবস্থা জারি, ঘরে থাকার নির্বাহী আদেশ, অপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ইত্যাদি কাজ করে যাচ্ছে লস এঞ্জেলেস কাউন্টি ও স্বাস্থ্য বিভাগ। 

কিন্তু লস এঞ্জেলেস শেরিফের প্রধান অ্যালেক্স ভিলানুয়েভা এ সমস্ত নিষেধাজ্ঞায় নানা বিতর্কের জন্ম দিচ্ছে। তিনি কাউন্টিতে অস্ত্রের দোকান খোলা রাখার অনুমোদন দিয়ে দেন। অথচ শুরুতে তিনি নগর প্রশাসনের সিদ্ধান্তের সাথে একাত্মতা প্রকাশ করেন। জানান, অপ্রয়োজনীয় দোকান হিসেবে বন্দুকের দোকান বন্ধ থাকবে। 

কিন্তু এমন কথা বলার দুইদিন পরই তিনি ভিন্ন সুরে কথা বলেন। ‘সেকেন্ড এমেন্ডমেন্টে’ ও ব্যক্তিগত নিরাপত্তা ও সুরক্ষার দোহাই দিয়ে ভিলানুয়েভা লস এঞ্জেলেস কাউন্টির সকল অস্ত্রের দোকান খোলা রাখার অনুমোদন দিয়ে দেন। 

কাউন্টিতে বিপদজ্জনকভাবে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণের সময় নগর প্রশাসনের সিদ্ধান্তের বিরুদ্ধে এমন বিতর্কিত কাজ করেন এলএ শেরিফের এই প্রধান। আর তাই তাকে এমন বিতর্কিত কার্যক্রমের জন্য লস এঞ্জেলেস কাউন্টির ‘জরুরী কার্যক্রম’ প্রধানের পদ থেকে অব্যাহতি দিচ্ছে এলএ কাউন্টি বোর্ড অব সুপারভাইজার্স। 


/এলএবাংলা টাইমস/  

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৩৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর