আপডেট :

        কেন্দ্রীয় কি ঋণখেলাপি ও অর্থপাচারের সুরক্ষা নিশ্চিতে কাজ করছে, প্রশ্ন টিআইবির

        ইসরায়েল বিরোধী বিক্ষোভে অংশ নেওয়ায় শিক্ষার্থী গ্রেপ্তার

        বিমান হামলায় নিহত এক নারীর গর্ভ থেকে প্রসব হওয়া সন্তানটি মারা গেছে

        ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং গ্রেফতার

        তাপ্প্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড

        তিন দিনের সফরে বর্তমানে চীনে রয়েছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেন

        ভারতীয় দলে হার্দিক পাণ্ডিয়া ও বিরাট কোহলি নেই

        উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় ৭৩ জনকে সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার

        ভারতে ভোটারদের আগ্রহ বাড়াতে বিনামূল্যে খাবার

        থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

        বাজারে বেড়েই চলছে অস্থিরতা

        ইংরেজ গায়ক, গীতিকার ও সঙ্গীতজ্ঞ জন লেননের গিটার

        ইংরেজ গায়ক, গীতিকার ও সঙ্গীতজ্ঞ জন লেননের গিটার

        ভারতে আজ চলছে ৭ দফা নির্বাচনের দ্বিতীয় দফা

        উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত বেশিরভাগ রাজনৈতিক দল

        মানবাধিকারের উল্লেখযোগ্য উন্নতি

        প্রচণ্ড এই গরম থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য বিভিন্ন জায়গায় নামাজ পড়ে দোয়া

        যুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি বিক্ষোভ, শতাধিক শিক্ষার্থী গ্রেফতার

        এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো

        মার্কিন বিমান আটকে দিলো ‘যুদ্ধবিরোধী’ কুমির!

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সাংবাদিকদের মধ্যকার ঐক্য আর সম্প্রীতির বন্ধন আরো জোরদার করার অঙ্গীকারে ধর্মীয় ভাবগম্ভীর এবং সৌহর্দ্যপূর্ণ পরিবেশে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব ইনক’র বার্ষিক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  পবিত্র রমজান উপলক্ষ্যে সিটির ফ্রেসমেডোস্থ আলীবাবা রেষ্টুরেন্টে গত ২৫ মে শুক্রবার সন্ধ্যায় এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিল পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক ও টাইম টেলিভিশন-এর বার্তা সম্পাদক শিবলী চৌধুরী কায়েস। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং বিশেষ দোয়া পরিচালনা করেন ক্লাবের কার্যকরী পরিষদ সদস্য ও ইয়র্ক বাংলা সম্পাদক রশিদ আহমেদ। এছাড়াও সভাপতি বিশিষ্ট ব্যক্তি এবং সাধারণ সম্পাদক ক্লাবের নতুন সদস্যদের পরিচয় করিয়ে দেন।

ইফতার মাহফিলে নিউইর্কের বিভিন্ন বাংলা প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার প্রায় সকল সম্পাদক/পরিচালক এবং সাংবাদিকগণ সপরিবারে উপস্থিত ছিলেন। ফলে প্রেসক্লাবের ইফতার মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়। খবর ইউএনএ’র।
অনুষ্ঠানে বিভিন্ন মিডিয়ার সম্পাদকদের মধ্যে সাবেক এমপি ও সাপ্তাহিক ঠিকানা’র সম্পাদকমন্ডলীর সভাপতি/ভারপ্রাপ্ত সম্পাদক এম এম শাহীন, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, প্রেসক্লাবের উপদেষ্টা ও সাপ্তাহিক আজকাল সম্পাদক মনজুর আহমদ, সাবেক সভাপতি ও সাপ্তাহিক বাংলা পত্রিকার সম্পাদক এবং টাইম টিভি’র সিইও আবু তাহের, সাবেক সভাপতি ও সাপ্তাহিক দেশবাংলা/বাংলা টাইমস সম্পাদক ডা. চৌধুরী সারোয়ারুল হাসান, সাবেক সভাপতি ও বর্ণমালা সম্পাদক মাহফুজুর রহমান, আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক দেশকন্ঠ সম্পাদক দর্পণ কবীর, সাপ্তাহিক আজকাল-এর প্রধান সম্পাদক জাকারিয়া মাসুদ জিকো, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার। 

এছাড়া প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা ও সাপ্তাহিক বাংলাদেশ-এর উপদেষ্টা আনোয়ার হোসেইন মঞ্জু, উপদেষ্টা নিনি ওয়াহেদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সহ সভাপতি মনোয়ারুল ইসলাম, সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও হককথা/ইউএনএ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, সাপ্তাহিক বাংলা পত্রিকা’র বার্তা সম্পাদক হাবিবুর রহমান, সাপ্তাহিক জনতার কন্ঠ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, ক্লাবের কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম মজুমদার, সাপ্তাহিক দেশবাংলা’র নির্বাহী সম্পাদক মোহাম্মদ আলমগীর হোসেন, টাইম টেলিভিশন-এর অন্যতম পরিচালক সৈয়দ ইলিয়াস খসরু, আজকাল-এর নির্বাহী সম্পাদক ও যমুনা টিভির প্রতিনিধি যুক্তরাষ্ট্র প্রতিনিধি হাসানুজ্জামান সাকী, সাংবাদিক, লেখক ও কলামিষ্ট ডা. সজল আশফাক, সাংবাদিক আজাদ শিশির, সাংবাদিক আবিদুর রহীম, সাপ্তাহিক বাংলাদেশ-এর চীফ রিপোর্টার মোহাম্মদ সোলায়মান, সাংবাদিক মোহাম্মদ আরিফ, টাইম টেলিভিশনের দিদার চৌধুরী, মেহেরুন্নেসা জোবায়দা, সামিউল ইসলাম ও আনোয়ার হোসেন বাবু, নিউজ প্রেজেন্টার সাদিয়া খন্দকার, বাংলা মেইল-এর প্রতিনিধি মোহাম্মদ সোলায়মান এবং সাপ্তাহিক আওয়াজ সম্পাদক শাহ আহমেদ সাজু।  

অপরদিকে আমন্ত্রিত অতিথিদের মধ্যে আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শওকত ওসমান রচি, অপরাংশের সাধারণ সম্পাদক এবং দৈনিক ইত্তেফাক ও সাপ্তাহিক বাঙালীর বিশেষ প্রতিনিধি শহীদুল ইসলাম, ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী ও এ হাই স্বপন, ভোয়া’র নিউইয়র্ক প্রতিনিধি আকবর হায়দার কিরণ, সাংবাদিক ইমরান আনসারী, টাইম টেলিভিশনের ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার নাজিম উদ্দিন, ভিডিও এডিটর (এনসিএ) এন্থনী গঞ্জালেস, বাংলা পত্রিকা’র আব্দুর রহমান, সাংবাদিক আলমগীর হোসেন বেপারী, টাইম টেলিভিশনের নুসরাত তিসাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে বিশিষ্ট নাট্যাভিনেত্রী রেখা আহমদ, প্রখ্যাত ফটো সাংবাদিক লুৎফর রহমান বেনু, ডা. এনামুল হক, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি নার্গিস আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আলম, সিনিয়র সহ সভাপতি আব্দুর রহীম হাওলাদার, খানস টিউটোরিয়াল-এর চেয়ারপার্সন নাঈমা খান, সোনালী এক্সচেঞ্জ-এর ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট/সিইও জহিরুল ইসলাম, বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী ও জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গণি,  ফার্মাসিস্ট মোস্তাক আহমেদ, বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী জন ফাহিম, উৎসব ডট কম-এর সিইও রায়হান জামান ও মার্কেটিং ডিরেক্টর সৈয়দ মোস্তফা আল আমীন রাসেল, বিশিষ্ট রাজনীতিক গিয়াস আহমেদ, জেবিবিএ’র সাবেক সাধারণ সম্পাদক ও পরিচালক আবুল ফজল দিদারুল ইসলাম, বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, স্কুল ও শিক্ষা সম্পাদক আহসান হাবীব, সাংস্কৃতিক সম্পাদক মনিকা রায়, বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী সালেহ উদ্দিল সাল, কমিউনিটি অ্যাক্টিভিস্ট মোহাম্মদ টি রহমান, কাজী আশরাফ হোসেন নয়ন, আহসান হাবিব, জেবিবিএ’র সাবেক যুগ্ম সম্পাদক ফাহাদ সোলায়মান, বিশিষ্ট ব্যবসায়ী সালাম ভূইয়া, ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, লেখিকা বিদিতা রহমান, রাইটার্স ফোরাম অব নর্থ আমেরিকার সভাপতি হাফেজ আব্দুল্লাহ আল আরীফ, হিউমিনিটি ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী আলম ও সদস্য তাসেক চৌধুরী প্রমুখ বিশিষ্ট ব্যক্তি ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।


এলএবাংলাটাইমস/এনওয়াই/এলআরটি

শেয়ার করুন

পাঠকের মতামত