আপডেট :

        চুক্তিতে যেতে আগ্রহ নন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন

        গণহত্যার প্রতিবাদে চীন বর্জনের ডাক

        রোহিঙ্গা গণহত্যার অভিযোগে মামলার দ্রুত নিষ্পত্তির আশা

        টানা তাপপ্রবাহের মধ্যে আবহাওয়ায় ব্যপক পরিবর্তন

        হানিফ ফ্লাইওভারের উপরের যানজটকে সহনীয় পর্যায়ে আনার জন্য সমন্বয় সভা

        মালদায় দেবের হেলিকপ্টারে আগুন

        প্যারিসের সায়েন্সেস পো ইউনিভার্সিটি থেকে গাজাপন্থী কিছু শিক্ষার্থীকে সরিয়েছে পুলিশ

        চাঁদের উদ্দেশে যাত্রা পাকিস্তানের স্যাটেলাইট

        চাঁদের উদ্দেশে যাত্রা পাকিস্তানের স্যাটেলাইট

        এজলাস কক্ষে এসি স্থাপন সময়ের দাবি

        জিম্বাবুয়ের দেওয়া ১২৫ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ

        জিম্বাবুয়ের দেওয়া ১২৫ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ

        ট্রেনে গুনতে হবে বাড়তি ভাড়া

        রাজশাহীর গোদাগাড়ির ছেলে রাফায়েল টুডু ১২ গোল করে সর্বোচ্চ গোলদাতা

        রাজশাহীর গোদাগাড়ির ছেলে রাফায়েল টুডু ১২ গোল করে সর্বোচ্চ গোলদাতা

        স্বাধীন সাংবাদিকতাকে নিরুদ্দেশ করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব

        কেজরিওয়াল ও রাহুলকে ঘিরে চড়ছে ভোটের পার

        রাজধানী ঢাকায় ঝুম বৃষ্টির সম্ভাবনা

        এক টেবিলে গুচ্ছের ভর্তি পরীক্ষা দিলেন ১৮ জন!

        এক টেবিলে গুচ্ছের ভর্তি পরীক্ষা দিলেন ১৮ জন!

নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন

নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন

নিউইয়র্কে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার কিছু সংখ্যক উদ্যমী শিক্ষিত তরুণ সমাজের উদ্যোগে গঠিত "বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউএসএ।যা সমাজের হত দরিদ্র ও এতিম শিক্ষার্থীদের জন্য বিশেষ ভাবে কাজ করে যাচ্ছে ।এবার নিউইয়র্কে তারা আয়োজন করে স্থানীয় ভাবে একটি টুনার্মেন্টের।এতে ১২টি দল খেলায় অংশ নেয়।ফাইনাল খেলায় ৬৭রানে চ্যাম্পিয়ন হন সিলেট সিক্সার্স। এ কেএ নাইট্রিডার্স হন রানার্সআপ।ম্যান অব দ্য টুনার্মেন্ট হন ইমরান টিপু।এছাড়াও টুনামেন্টে সর্বাধিক উইকেট কেড়ে নেন তিনি।

বিপুল উৎসাহ-উদ্দীপনায় শুরু হওয়া এই টুর্নামেন্ট প্রথমবারের মতো আনুষ্ঠানিক ভাবে গত ১৬ সেপ্টেম্বর সোমবার  বিকেল পাঁচটায় স্থানীয় ইন্ডিয়ান পার্কের মাঠে ফাইনাল খেলা শুরু হয়। ওজনপার্কে স্থানীয় প্লেয়ারের সাথে লোকাল ১২টি টীম খেলায় অংশ নেয়। খেলোয়াররা স্বতঃস্ফূর্ত ভাবে খেলেন।পাশাপাশি আগত অতিথিরাও তাদের সুন্দর খেলা উপভোগ করেন।

ফাইনাল খেলা শেষে শুরু হয় অতিথিদের বক্তব্য ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।সংগঠনের সভাপতি সুমন আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি ফাহিম সাকিল অপুর সাবলীল উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শামসুল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সংগঠক আনোয়ার হোসাইন, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সভাপতি মোস্তফা কামাল, ডিস্ট্রিক্ট ৩৭ এসেম্বেলীওম্যান প্রার্থী মেরি জোবাইদা, কাউন্সিলম্যান প্রার্থী  ফখরুল ইসলাম দেলোয়ার, কাউন্সিলম্যান প্রার্থী মিসবা আবেদীন,ইয়র্ক বাংলা সম্পাদক মাওলানা রশীদ আহমদ, ক্রীড়াবিদ মোস্তফিজুর রহমান বিনু, সামাজ সংগঠক  সরওয়ার হোসেন ও  হুসেন আহমেদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন টাইম টিভির সিইও এবং বাংলা পত্রিকার সম্পাদক আবু তাহের,টাইম টিভির সৈয়দ ইলিয়াস খসরু,কমিউনিটি এক্টিভিটস খায়রুল ইসলাম খোকন, জুনেদ আহমেদ, রিজওয়ান রিমন, ফয়সাল আলম, মাহমুদুল হাসান, শরীফ আহমদ, কামরুল ইসলাম ও আল মামুন শাওন প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, খেলাধুলা স্বাস্থ্যকে যেমন ভাল রাখে তেমনি ভাবে পরিশীলিত করে মন মানসিকতাকে।পাশাপাশি সুস্থ ও সুন্দর কমিউনিটি বিনির্মাণে সহায়ক ভূমিকা পালন করে।তিনি সংগঠনের কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করে বলেন,আগামী দিনে যে কোন কর্মসূচিতে আমার সহযোগিতা ও দোয়া অব্যাহত থাকবে। 

আয়োজক সংগঠন যুক্তরাষ্ট্রের মাটিতে বিয়ানীবাজার এডুকেশন অ্যান্ড ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউএসএ আয়োজিত অনুষ্ঠানে আগত অতিথিদের ধন্যবাদ জানান।পাশাপাশি একটি সফল ইভেন্ট করতে পারায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামীতে তাদের অন্যান্য কর্মসূচিতে অংশ গ্রহণেরও আহ্বান জানান।

উল্লেখ্য, সংগঠনটি মূলত দেশে অসহায় শিক্ষার্থীদের শিক্ষার  খরচ বহন আর অভাবী-অসহায় মানুষের কল্যাণে সাহায্য করতে  তহবিল সংগ্রহের জন্য এই ক্রিকেট টুর্নামেন্টর আয়োজন করে।


শেয়ার করুন

পাঠকের মতামত